অবসর কাটিয়ে ফের অভিনয়ে শতাব্দী রায়! হিন্দি জগতে করছেন কামব্যাক

0
35

রাজনীতিতে অভিষেক হ‌ওয়ার পর অভিনয় জগৎ থেকে নিজেকে একেবারেই সরিয়ে নিয়েছিলেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়। তবে প্রায় একদশক পর আবার সিনেমার পর্দায় ফিরতে চলেছেন শতাব্দী। পরিচালক দেবাদিত্য বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘দ্য জঙ্গিপুর ট্রায়ালে’ আইনজীবীর চরিত্রে দেখা যাবে তাঁকে।

সম্প্রতি এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে শতাব্দী রায় জানিয়েছেন, “আমি আবার নিশ্বাস নিতে চেয়েছিলাম। একজন সৃজনশীল মানুষ হিসেবে শুটিং ফ্লোরে ফিরে এসে নিজেকে ফিনিক্স পাখির মতো মনে হচ্ছে। সিনেমা, অভিনয় আমার কাছে নেশা। আমি আজ যা, যাই করি না কেন, আমার শিল্পের কাছে আমি চিরঋণী।”

Advertisement

তবে বাংলা নয় একেবারে হিন্দি ছবির দিয়ে কামব্যাক করছেন তিনি। ‘দ্য জঙ্গিপুর ট্রায়াল’ ছবিতে শতাব্দী রায় ছাড়াও দেখা যাবে কবীর বেদী, অমিত বহেল, জাভেদ জাফরি, রাজেশ খট্টর, জাকির হুশেনের মতো অভিনেতাদের।

সংবাদ সংস্থাকে শতাব্দী রায় জানিয়েছেন, “এই সময়ের পরিচালকের সঙ্গে কাজ করতে চাই। এমন কোনও চরিত্রে অভিনয় করতে চাই, যার মধ্য়ে নানা চারিত্রিক বৈশিষ্ট রয়েছে।” শতাব্দী জানিয়েছেন, সৃজিত মুখোপাধ্যায়, অনিরুদ্ধ রায়চৌধুরীর মতো পরিচালকের সঙ্গে কাজ করতে চাইব। আর বলিউডে রাজকুমার হিরানী ও কবীর খান দারুণ কাজ করছেন।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে