এভাবেও ফিরে আসা যায়, সাতটা রিহ্যাব সেন্টারে কাটিয়ে স্বাভাবিক হয়ে ফিরেছেন অভিনয় জগতে, কে এই অভিনেতা দেখুন

0
17

ছোট পর্দায় একের পর এক সাফল্য পেয়েও এক সময় বাস্তব জীবনে বেশ কিছুটা পিছিয়ে গিয়েছিলেন অভিনেতা শুভঙ্কর সাহা। নিজের কাছের মানুষদের হারিয়ে, নেশার অন্ধকারে ডুবে একটা সময় কাজের জগৎ থেকে হারাতে বসেছিলেন। 

Advertisement

“জড়োয়ার ঝুমকো”,”তুমি রবে নীরবে”ধারাবাহিকের মধ্য দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ ঘটেছিল শুভংকরের। কিন্তু হঠাৎ তিনি হারিয়ে যান । এর কারণ হল ড্রাগের নেশা।

নিজের দিদির আকস্মিক মৃত্যুতে প্রথম বড় ধাক্বা খান শুভঙ্কর। এই শোক কাটিয়ে উঠতে না উঠতেই শুভঙ্করের জীবনে সবচেয়ে ভরসা ও ভালোবাসার মানুষ তাঁর মা কে হারান শুভঙ্কর, এরপর থেকেই ধীরে ধীরে নেশাগ্রস্ত হয়ে পড়েন শুভঙ্কর। সেইসময় তার পরিবারে বাবা ছাড়া আর কেউই ছিলেন অবসাদ ও একাকিত্বের কারণে তিনি ড্রাগের নেশায় আসক্ত হয়ে পড়েন। সেইসঙ্গে জীবনের অনেকটা সময় কাটিয়েছেন রিহ্যাবে। সম্পূর্ণভাবে নেশা মুক্ত হয়ে সুস্থ জীবনে ফিরে আসার জন্য একটা নয় সাতটা রিহ্যাবে থেকেছেন শুভঙ্কর সাহা।

কিন্তু সবার জীবনেই এমন কেউ থাকেন যার সাহায্যে সব যুদ্ধ জয় করতে পারেন কেউ। অভিনেতা শুভঙ্কর সাহার জীবনে সেই স্থান নিয়েছেন তাঁর স্ত্রী। দিনের 15 ঘণ্টা সময় অভিনেতার সঙ্গে কাটাতেন তার স্ত্রী। তাকে খাওয়ানো ঘুমপাড়ানো মত কাজও করতেন। বর্তমানে তিনি সুন্দর স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন। চিকিৎসকদের পরামর্শ মতো নিজের এবং সবচেয়ে আগে নিজের মনের জোরে সম্পূর্ণ নেশা ছেড়ে স্ত্রীকে নিয়ে আবার সুখের সংসার শুরু করার পাশাপাশি অভিনয় জগতে ও দারুন কামব্যাক করেছেন শুভঙ্কর।

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বরণ-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। অন‍্যদিকে এখন কালার্স বাংলার ত্রিশূল ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। 

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে