সন্তান জন্মের পর প্রথম জন্মদিন নুসরাতের, করোনা কালে কি সারপ্রাইজ দিলেন যশ?

0
45

বহুল চর্চিত জুটি যশরত। নুসরাতের গর্ভাবস্থা থেকে ছেলে জন্মানো পর্যন্ত প্রায় প্রতিদিন‌ই লাইমলাইট পেয়েছেন তিনি এবং যশ। জনগনকে হতভম্ব করিয়ে ছেলে যিশান য়ের বার্থ সার্টিফিকেটে উল্লেখ করেছেন বাবা যশের নাম। কিন্তু যিশানের বাবা-মা কে এক ফ্রেমে পাওয়া যায় না বললেই চলে। কিন্তু ব‌উয়ের জন্মদিন উপলক্ষ্যে এবার একত্রে ছবি পোস্ট করলেন যশ।

বেড়াতে যাওয়ার একটি মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন যশ। আর তা যে নুসরতের মন ভাল করে দিয়েছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।
টলিউডে কোনও অভিনেত্রী নাকি কারও বন্ধু হতে পারেন না। প্রচলিত এই ভাবনাচিন্তাকে মিথ্যে বলেই প্রমাণ করেছেন মিমি, নুসরত। বনুয়ার জন্মদিনে পুরনো বেশ কয়েকটি ছবি কোলাজ করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন যাদবপুরের তৃণমূল সাংসদ।

Advertisement

রাজ্যে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। ভাইরাসের বাড়বাড়ন্ত রুখতে নানা বিধিনিষেধও জারি করা হয়েছে। এই পরিস্থিতিতে বাইরে গিয়ে জন্মদিনে মেতে ওঠা সম্ভব নয়। তবে তা বলে কি আর সেলিব্রেশন করা যায় না। বাড়িতেও যে আনন্দ করা যায়, তা দেখিয়ে দিলেন নুসরত।

মিডনাইট বার্থডে সেলিব্রেশনের ছবি শেয়ারও করেন তিনি। দুধ সাদা রংয়ের টু টিয়ার কেক কাটেন। সন্তান জন্মের পর প্রথম জন্মদিন স্মরণীয় করে তুলতে কেকের উপর মায়ের ছবি। আর লেখা, ‘হ্যাপি বার্থডে নয়না’। ছবির ক্যাপশনে নিউ মম লেখেন, “এক বছর বয়স বেড়ে যাওয়াকে আগে কখনও এমন আশীর্বাদ মনে হয়নি। কৃতজ্ঞতা জানাই।”

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে