Tripura:আগরতলা পুরভোটে ৫১ আসনেই একসঙ্গে মনোনয়ন জমা দিল তৃণমূল প্রার্থীরা

0
20

আগরতলা পুরনিগমের ভোটে সবকটি আসনেই প্রার্থী দিল তৃণমূল। পুরভোটের ৫১ টি ওয়ার্ডের সবকটিতেই তৃণমূল প্রার্থীরা মনোনয়ন জমা দেয় বুধবার। তৃণমূলের ৫১ জন প্রার্থীর মধ্যে ৫০ শতাংশ প্রার্থীই মহিলা। মোট ২৫ জন মহিলা প্রার্থী মনোনয় জমা দেয়।

সুস্মিতা দেব ও সুবল ভৌমিকের নেতৃত্বে দলীয় কর্মী সমর্থকদের সাথে নিয়ে প্রার্থীরা মিছিল করে রিটার্নিং অফিসারের অফিসের পথে রওনা হয়। আগরতলার বিভিন্ন রাস্তা ঘুরে মিছিল এসডিএম অফিসের কাছে গিয়ে শেষ হয়। তৃণমূল নেতৃত্বের দাবী, তৃণমূল প্রার্থীদের নাম আগে থেকে ঘোষণা করলে ত্রিপুরার শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা প্রার্থীদের মনোনয়ন জমা দিতে বাধা দেওয়ার জন্য ভয় দেখাতে পারে তার জন্যই আগে থেকে প্রার্থীদের নাম ঘোষণা করা হয় নি। ২৫ নভেম্বর থেকে আগরতলা পুরসভা সহ ত্রিপুরার ১৩ টি পুর পরিষদ এবং ৬ টি নগর পঞ্চায়েতে ভোট। ৫ নভেম্বর মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ বলে বুধবার তৃণমূলের সব প্রার্থীরা একসঙ্গে মনোনয়ন জমা দেয়।

মনোনয়ন জমা দেওয়ার পর সুস্মিতা দেব জানান, ”অনেকেই বলেছিল ত্রিপুরায় আমরা সব জায়গায় পার্থী দিতে পারব না। আগরতলা পুরভোটে আমরা ৫১ টি আসনেই প্রার্থী দিচ্ছি। আমাদের ওপর প্রচন্ড চাপ সৃষ্টি করা হয়েছে, ভয় দেখানো হয়েছে। তবে আমাদের ওপর মমতা বন্দোপাধ্যায়ের আশীর্বাদ আছে।“ তিনি আরও বলেন “সব আসনে প্রার্থী দিতে পারা আমাদের প্রথম জয়। ত্রিপুরাবাসীর সমর্থন পাওয়ার বিষয়ে আমরা আশাবাদী।“

News By Tania

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে