ক্রিসমাসের আগেই ‘রেড হট সান্তা’ রূপে ভাইরাল শ্রীলেখা, আবেগে ভাসলেন নেটিজেনরা, দেখুন ভিডিও

0
21

হাতে বাকি মাত্র আর ১ টা দিন। চারিদিকে সাজসাজরব। ব্রিটিশরা বাংলায় রাজত্ব করার সময় বহু ক্যান্টনমেন্ট এলাকায় গির্জা, কবর স্থান গড়ে গিয়েছিলেন। পূর্ব বাংলা থেকে আসা বহু মানুষ নিজেদের নতুন পরিচয় গড়ে তোলে। এখনও পার্কস্ট্রিট, অ্যালান পার্ক এলাকায় রয়েছে গির্জা। কলকাতা, ব্যান্ডেল, শ্রীরামপুর যেমন সুন্দর করে বড়দিন উৎসব পালিত হয় তেমনটা অন্যান্য এলাকায় হয় না। 

Advertisement

আর এই ক্রিসমাসের পার্টি মানেই লাল রং। ক্রিসমাসের আগেই এবার সান্তা সাজলেন টলিপাড়ার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। লাল পোশাক, মাথায় লাল টুপি পরে সান্তা সেজে ধরা দিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) । অনুরাগীরা তো ঠিকই করে ফেলেছেন আজ থেকে তাঁর পরিচয় হতে চলেছে ‘সেক্সি সান্তা’! লুক দেখে প্রশংসার বন্যা বয়ে গিয়েছে। 

টলিউডের এই অভিনেত্রী আদতে ভীষণ দুষ্টু-মিষ্টি স্বভাবের হলেও অন্যায়ের বিরুদ্ধে অলওয়েজ একরোখা ব্যক্তিত্ব বহন করেন তিনি। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিয়েছেন শ্রীলেখা (Sreelekha Mitra) ।

অভিনেত্রী শ্রীলেখার ফ্যাশন সেন্সও তাক লাগায় ফ্যাশন বোদ্ধাদের । এবার সোশ্যাল মিডিয়ায় হট অ্যান্ড বোল্ড অবতারে সান্তা সেজে ভিডিও পোস্ট করতেই নেটদুনিয়ার ভাইরাল হয়েছেন শ্রীলেখা মিত্র  (Sreelekha Mitra) । দেখুন শ্রীলেখার কিউট সেক্সি লুক।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে