মিষ্টিব‌উয়ের খোলস ছেড়ে হটবম্ব মিঠাই মজেছে ‘বাত্তেমিজ দিল’য়ে, তাক লাগল উচ্ছেবাবু ও তার বন্ধুদের

0
36

নিউ ইয়ার পার্টিতে মিঠাই ম্যাজিকে রীতিমত বুদ সিদ্ধার্থের বন্ধুরা! একেবারে ভোল বদলে “বাত্তামিজ দিল” গানে তুমুল নাচ করে সিদ্ধার্থের বন্ধুদের চমকে দিল মিঠাই। নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সকলের মন জয় করে নিল সে।

Advertisement

বিয়েতে বিশ্বাস না রাখা সিদ্ধার্থ এখন মিঠাইয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছে। সাথে মিঠাই এর সারল্য, প্রাণ-খোলা-হাসি ও মিশুকে স্বভাব বেজায় পছন্দ হয়েছে সিদ্ধার্থের বন্ধুদের। উল্টোদিকে সারা নিউ ইয়ার পার্টি জুড়ে এক কোনে মুখ ফুলিয়ে দাঁড়িয়ে থাকে তোর্সা। পরবর্তীতে আর সহ্য না করতে পেরে রাখে কটমট করতে করতে বেরিয়ে যায় পার্টি থেকে।

সিদ্ধার্থের বন্ধুরা অবাক বিস্ময়ে সিডকে বলে, “তোর বাড়ি ও ফ্যামিলির সাথে তুই তো কোনদিনই কানেক্টেড ছিলিনা। তবে এসব কি মিঠাই এর জন্য?” সাথে সিদ্ধার্থের অন্যতম প্রিয় বান্ধবী স্যাটি জানায়, “মিঠাই হয়তো আমাদের মত ম্যানেজমেন্ট পড়েনি তবে ও হ্যাপি সোল! ওকে খুব ভালো রাখিস সিড।”

উচ্চশিক্ষিত ম্যানেজমেন্ট পাশ বড়লোক বাড়ির ছেলেমেয়েরা যে স্ত্রীয়ের স্বভাবের কারণে এত থেকে উচ্ছসিত হবে তা মোটেই ভাবতে পারেনি সিদ্ধার্থ। ফলে বন্ধুদের মুখে স্ত্রীয়ের এরূপ প্রশংসা শুনে গর্বে বুক ফুলে ওঠে তার। ফলে বছর শেষে সিদ্ধার্থ মিঠাইয়ের কেমিস্ট্রিতে রীতিমতো ফিদা দর্শকেরা!

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে