‘শান্তিপূর্ণ ভোট হচ্ছে’, স্বতঃস্ফূর্তভাবে সামিল হচ্ছেন মানুষজন: মমতা বন্দ‍্যোপাধ‍্যায়

0
10

বিকেল ৫ টা পর্যন্ত ছিল ভোটদানের সময়। এই সময়ের মধ্যে বিকেল চারটে নাগাদ ভবানীপুরের মিত্র ইনস্টিটিউশনে গিয়ে নিজের ভোটদান করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী থেকে শুরু করে সিপিএম নেতা রবীন দেব, বিরোধীদের তোলা সমস্ত অভিযোগই নস্মাৎ করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, , ‘শান্তিপূর্ণ ভোট হচ্ছে। ভোট মানেই হল উৎসবের আমেজ, আর সেই উৎসবে স্বতঃস্ফূর্তভাবে সামিল হচ্ছেন মানুষজন। ১৪৪ টি ওয়ার্ডের মধ্যে যারা লড়াই করতে পারেনি, তারাই নানারকম ড্রামা করছে। ওসব করতে দিন’।

Advertisement

অন্যদিকে ভোট লুঠের প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে শুভেন্দু অধিকারী বলেন, ‘উত্তর কোরিয়ার স্বৈরিশাসক কিম জঙের মধ্যে গণতন্ত্রের ১-২ শতাংশ অবশিষ্ট থাকলেও, মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে কিছুই নেই। সমস্ত লাজলজ্জা ধ্বংস হয়ে গিয়েছে’।

সেইসঙ্গে তুলোধোনা করলেন কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্র ও রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাসকেও। তিনি বলেন, ‘ সবটাই সৌরভ দাস আর সৌমেন মিত্রের নেতৃত্বে করা হচ্ছে। তবে হাইকোর্টের অর্ডারে ভোট হয়েছে, যা হওয়ার সেটা কোর্ট বুঝে নেবে’।

দুপুর তিনটে পর্যন্ত ৫২ শতাংশের বেশি ভোট পড়ায় মুখ্যমন্ত্রী বলেন, ‘টার্নওভার এখনও পর্যন্ত বেশ ভালো হয়েছে। পুরভোট হিসেবে এই হার যথেষ্ট ভালোই’। 

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে