দুয়ারে রেশনের সমস‍্যার জন‍্য , মুখ‍্যমন্ত্রীকে চিঠি লিখবেন রেশন ডিলাররা

0
13

গত ১৬ নভেম্বর নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মুখ্যমন্ত্রী ‘দুয়ারে রেশন’ প্রকল্পের আনুষ্ঠানিক সূচনা করেছেন। গ্রাহকের বাড়িতে না গিয়ে এলাকার নির্দিষ্ট স্থানে খাদ্যশস্য পৌঁছে দেওয়ার সুবিধার কথা বলেছিলেন মুখ্যমন্ত্রী। এর পাশাপাশি তিনি বলেছিলেন, গাড়ি কেনার জন্য রেশ ডিলারদের এক লক্ষ টাকা সরকারি অনুদান দেওয়া হবে, পাশাপাশি তাঁদের দু’জন কর্মীর ১০ হাজার টাকা বেতনের অর্ধেক সরকার দেবে।

এরপরেও রয়েছে নানান সমস‍্যা। রাস্তায় অনেক জায়গায় ইন্টারনেট সংযোগের খামতি রয়েছে। অনেক জায়গায় পাওয়া যাচ্ছে না কর্মী। এইসব সমস‍্যার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়কে জানাতে চান রেশন ডিলাররা। তাই জয়েন্ট ফোরাম ফর ওয়েস্ট বেঙ্গল রেশন ডিলার্স ঠিক করেছেন মুখ্যমন্ত্রীকে উদ্দেশ করে চিঠি লিখবেন, এবং স্পিড পোস্টের  তা পাঠাবেন নবান্নের ঠিকানায়। এর পাশাপাশি তারা ঠিক করেছে, ফোরামের উদ্যোগে ২৭ ডিসেম্বর দু’টি প্রতিবাদ মিছিল হবে কলকাতায়। শ্যামবাজার ও বাবুঘাট থেকে দু’টি প্রতিবাদ মিছিল ধর্মতলার রানি রাসমণি অ্যাভিনিউ পর্যন্ত আসবে।

Advertisement

ফোরামের পক্ষে বিশ্বম্ভর বসু বলেন, ‘‘একমাত্র মুখ্যমন্ত্রীই আমাদের সমস্যাগুলির সমাধান করতে পারেন। তাই এই কর্মসূচি নেওয়া হয়েছে। ডিলারদের সমস্যাগুলি মুখ্যমন্ত্রীর কাছেই তুলে ধরতে চাইছেফোরাম।আমাদের এ ছাড়া কোনও উপায় নেই।’’

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে